ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হারানো উত্তরপত্র কুড়িয়ে জমা দিলেন ট্রাক হেলপার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
হারানো উত্তরপত্র কুড়িয়ে জমা দিলেন ট্রাক হেলপার

যশোর: যশোর শিক্ষা বোর্ডের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার হারিয়ে যাওয়া দু’শ’ উত্তরপত্র পাওয়া গেছে।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে সাইফুল ইসলাম নামে ট্রাকের এক হেলপার উত্তরপত্রগুলো বোর্ডে এসে দিয়ে যান।

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বাংলানিউজকে বলেন, দুপুরে ট্রাক চালক আশাদুল ইসলামকে সঙ্গে নিয়ে হেলপার সাইফুল বোর্ডে এসে খাতাগুলো জমা দিয়ে গেছেন।

খাতাগুলো তিনি কুড়িয়ে পেয়েছেন বলে জানান।

ট্রাকের হেলপার বোর্ড কর্মকর্তাদের জানান, ওই খাতাগুলো নওয়াপাড়া ট্রাক স্ট্যান্ড এলাকায় পথশিশুরা উল্টে দেখছিলো। চালকের পরামর্শে খাতাগুলো শিশুদের কাছ থেকে নিয়ে ঝিনাইদহ যাওয়ার পথে বোর্ডে পৌঁছে দেওয়া হয়।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) দুপুরে বাগেরহাটের কচুয়া আন্দারমানিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিটুল মিত্র যশোর বোর্ড থেকে জেএসসির ২শ’ খাতা নিয়ে মোটরসাইকেলযোগে কচুয়ার দিকে রওনা হন। খাতাগুলো মোটরসাইকেলের পেছনে বাঁধা ছিল। যশোরের অভয়নগরের নওয়াপাড়া রেলক্রসিংয়ের কাছে গিয়ে তিনি পেছন ফিরে দেখেন খাতাগুলো নেই। খোঁজাখুঁজির পর না পেয়ে তিনি যশোরে ফিরে আসেন ও বিষয়টি তাৎক্ষণিক যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্রকে জানান। পরে কোতোয়ালি থানায় একটি জিডি করেন।  

যশোর বোর্ডের জেএসসির ২শ খাতা হারালেন শিক্ষক

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
ইউজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।