ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
শাবিপ্রবিতে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান ক্যাম্পাস পরিষ্কারকরণ কর্মসূচিতে ছাত্রলীগ নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ভর্তি পরীক্ষা উপলক্ষে শাখা ছাত্রলীগের একাংশের উদ্যোগে ক্যাম্পাস পরিষ্কারকরণ কর্মসূচি পালন করেছে নেতাকর্মীরা।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ‘এ’ ইউনিটের ২০১৭-২০১৮ সেশনের পরীক্ষা শেষে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান খান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খালেদ ছাইফুল্লাহ ইলিয়াস, সহ-সম্পাদক সুকান্ত ঘোষ প্রমুখ।

ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিল করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।  ছবি: বাংলানিউজএদিকে দুপুরে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। মিছিলটি সুরমা গেট থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে সমাবেশে মিলিত হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি এম এ রাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ খান সাদির সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অনুপ দে, সহ-সাধারণ সম্পাদক নূরুল হক, মোফাচ্ছির মওদুদ, মিনহাজ আরিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব মেহেদী, দফতর সম্পাদক মনির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।