ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষায় ডিভাইসসহ আটক ৭জনের দণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষায় ডিভাইসসহ আটক ৭জনের দণ্ড সাত শিক্ষার্থীর কারাদণ্ড। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইসসহ পরীক্ষা দেওয়ায় সাত শিক্ষার্থীকে আটক করে ২০ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৭ নভেম্বর) বশেমুরবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বরিশালের উজিরপুরের আবদুল কুদ্দুসের ছেলে তানভীর, মাদারীপুরের রাজৈরের শহিদুল হকের ছেলে পলাশ মাতুব্বর, যশোরের বাঘারপাড়ার শামসুল হকের ছেলে জয় ইমামুল ও একই পাড়ার শান্ত’র ছেলে সৌরভ, ময়মনসিংহের গফরগাঁয়ের মো. শাহজাহানের ছেলে ইকবাল, ঢাকার কেরানীগঞ্জের আব্দুল মালেকের ছেলে মো. কাওসার ও কুড়িগ্রামের কাঁঠালবাড়ীর আইয়ুব আলীর ছেলে উৎস।

পরীক্ষার হলে এসব পরীক্ষার্থীদের দেহ তল্লাশি করে ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন তাদের ২০ দিন করে কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।