ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ধুনট মহিলা কলেজের উপাধ্যক্ষকে শোকজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
ধুনট মহিলা কলেজের উপাধ্যক্ষকে শোকজ

বগুড়া: ভূয়া কাগজপত্র দেখিয়ে চাকরিতে যোগদানসহ নানা অনিয়মের অভিযোগ এনে বগুড়ার ধুনট মহিলা কলেজের উপাধ্যক্ষ ছাইফুল ইসলামকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে অত্র কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন এই কারণ দর্শানোর নোটিশ দেন।  
 
নোটিশে ভূয়া কাগজপত্র দেখিয়ে চাকরিতে যোগদান, কর্তব্যে অবহেলা, কর্তৃপক্ষের সঙ্গে অসদাচরণের অভিযোগ আনা হয়েছে।

তিন কার্যদিবসের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।  
 
ধুনট মহিলা কলেজের অধ্যক্ষ জিয়াউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৫ সালের ২৩ ফেব্রুয়ারি ভূয়া কাগজপত্র দেখিয়ে ছাইফুল ইসলাম অত্র কলেজে উপাধ্যক্ষ পদে যোগদান করেন। সেই থেকে সরকারি তহবিল হতে উপাধ্যক্ষ পদে বেতন ভাতা উত্তোলন করেন। এছাড়া তার বিরুদ্ধে কর্তব্যে অবহেলা, কর্তৃপক্ষের অসদাচরণের অভিযোগ রয়েছে।
 
উপধ্যক্ষ ছাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, কারণ দর্শানোর নোটিশ এখনও হাতে আসেনি। তবে মৌখিকভাবে জানতে পেরেছি। নোটিশ পেলে জবাব দেবো। এর বাইরে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।
 
ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা কলেজ পরিচালানা কমিটির সভাপতি আব্দুল হাই খোকন বাংলানিউজকে জানান, কারণ দর্শানোর নোটিশের জবাব সন্তোষজনক না হলে উপাধ্যক্ষের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এমবিএইচ/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।