ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে নৃত্য সংগঠন ‘নাট্যম’র নতুন কমিটি গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
জাবিতে নৃত্য সংগঠন ‘নাট্যম’র নতুন কমিটি গঠন জাবিতে নৃত্য সংগঠন ‘নাট্যম’র নতুন কমিটির সভাপতি রাকিবুল ও সাধারণ সম্পাদক আকাশ। ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: মো. রাকিবুল ইসলামকে সভাপতি ও আকাশ সরকারকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের(জাবি) নৃত্য সংগঠন ‘নাট্যম’র  নতুন কমিটি গঠন করা হয়েছে।  

এ কমিটি ২০১৭-১৮ সালের দায়িত্ব পালন করবে।

বুধবার (১৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, মঙ্গলবার (১৪ নভেম্বর) সংগঠনটির উপদেষ্টা বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো. রেজাউল করিম তালুকদার এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য দায়িত্বে রয়েছে- সহ সভাপতি নাজিয়াত ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষ্ণা সজ্জন পূজা, সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক ফারহানা বৃষ্টি, অর্থ সম্পাদক অন্তরা সাহা লাকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামিয়া তাবাস্মুম, দফতর সম্পাদক রওনাক আলভী রাইসা কথা, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আশিক ও সহ-অনুষ্ঠান বিষয়ক সম্পাদক স্নেহা কওকাব।

চলতি বছরের ১০ আগস্ট থেকে ‘নাট্যম’র যাত্র শুরু হয়। সংগঠনটি বর্তমান ৩৫ জন নৃত্যশিল্পীকে নৃত্য বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ দিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।