[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

বৃত্তি পেলেন ঢাবির ৫ শিক্ষার্থী 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৭:০৭:৩৭ পিএম
বৃত্তি পেলেন ঢাবির ৫ শিক্ষার্থী 

বৃত্তি পেলেন ঢাবির ৫ শিক্ষার্থী 

ঢাকা বিশ্ববিদ্যালয়: ২০১৬ সালের অনার্স পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দু’জন মেধাবী শিক্ষার্থী ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ও রায়হানা হোসেন বৃত্তি’ পেয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) উপাচার্যের অফিস সংলগ্ন লাউঞ্জে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।
 
এছাড়া অনুষ্ঠানে লেখাপড়ায় সন্তোষজনক অগ্রগতির জন্য বিভিন্ন বিভাগের তিনজন মেধাবী শিক্ষার্থীকে ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ট্রাস্ট ফান্ড, গোপালগঞ্জ বৃত্তি’ দেওয়া হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো. রেদোয়ানুল করিম, হোমায়রা বুশরা, মো. তাজমুল হাসান, সোনিয়া আক্তার ও উত্তম মণ্ডল।
 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতাউর রহমান মিয়াজী, জিয়াউর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. জিয়া রহমান এবং সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa