ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভাসানী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফারুকের অকাল মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
ভাসানী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফারুকের অকাল মৃত্যু মেধাবী শিক্ষার্থী মো. উমর ফারুক

টাঙ্গাইল: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের মেধাবী শিক্ষার্থী মো. উমর ফারুকের (সিপি-১৫০৪৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অকাল মৃত্যু হয়েছে (ইন্না...রাজেউন)।

রোববার (১২ নভেম্বর) সকালে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উমর ফারুক ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের তৃতীয় বর্ষের প্রথম সেমিস্টারের ছাত্র ছিলেন।

তার বাড়ি পাবনার সুজানগর উপজেলার বাড়ইপাড়া গ্রামে। চার ভাইবোনের মধ্যে ফারুক সবার বড় ছিলেন।

জানা গেছে, রোববার সকালে উমর ফারুক টাঙ্গাইল শহরের আকুরটাকুর পাড়ার আবহাওয়া অফিসের বিপরীতে একটি বাসায় টিউশনিতে যান। সেখানে শিক্ষার্থীকে পড়ানো অবস্থায় তিনি চেয়ার থেকে পড়ে যান। পরে ওই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে জানাজার নামাজ শেষে তার গ্রামের বাড়িতে মরদেহ পাঠানোর ব্যবস্থা করা হয়।

ভাসানী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক সামছুল আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সমস্যার কারণে ছোট বোনকে সঙ্গে নিয়ে বিশ্ববিদালয়ের কাছাকাছি একটি ভাড়া বাসায় থাকতেন উমর ফারুক। তার বোন সন্তোষ জাহ্নবি স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে। পড়াশোনার পাশাপাশি টিউশনি করে নিজেদের খরচ বহন করতেন উমর ফারুক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।