ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি প্রেসক্লাবের সভাপতি রাকিব, সম্পাদক দিপু

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
জবি প্রেসক্লাবের সভাপতি রাকিব, সম্পাদক দিপু জবি প্রেসক্লাবের সভাপতি রাকিব, সম্পাদক দিপু

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের সভাপতি পদে দৈনিক সংবাদের রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর কামরুজ্জামান দিপু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মিলনায়তনে সংখ্যাগরিষ্ঠ ভোট পেয়ে নির্বাচিত হন তারা।
 
এছাড়া নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের আরো সাত সদস্য নির্বাচিত হয়েছেন।

তারা হলেন- সহসভাপতি আল রাজী মাহমুদ অনিক যুগ্ম সাধারণ সম্পাদক তাহমিদ হাসান নাজমুল, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সাদেক, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জোগেশ রায়, অর্থ সম্পাদক তাইফুর রহমান তমাল, কার্যনির্বাহী সদস্য জাকারিয়া রোকন এবং সদস্য পারিতোষ আচার্য নির্বাচিত হয়েছেন।
 
দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাচন পর্যবেক্ষণ করে জবি উপাচার্য ড. মীজানুর রহমান বলেন, খুবই গণতান্ত্রিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকরা মিলেমিশে থাকবে এটাই আশা করি।
 
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কলা অনুষদের ডিন ড. মোহাম্মদ সেলিম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. অশোক কুমার সাহা, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, প্রক্টর ড. নূর মোহাম্মদ, সহকারী প্রক্টর মোস্তফা কামাল, জবি নীল দল একাংশের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।
 
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশানার ছিলেন জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি হেদায়েত উল্লাহ খান বাবু, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন আমরা মুক্তিযোদ্ধা সন্তানের জবি শাখার আহ্বায়ক ও জবি শাখা ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ আবু তাহের এবং জবি প্রেসক্লাবের সাবেক সভাপতি সুব্রত মন্ডল।
 
এছাড়া নির্বাচনে প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তুফান এবং সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহীন। এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন বিডিনিউজের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৭
ডিআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।