ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জুনে শুরু হবে রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
জুনে শুরু হবে রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: ১৮’র জুনের মধ্যেই রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান।

শনিবার (০৪ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের জন্য অধিগ্রহণ করা জমি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান।

এ সময় জেলা প্রশাসক বিশ্ববিদ্যালয়ের জন্য রাঙামাটি শহরের অদুরে ঝগড়াবিলে ৬৩ দশমিক ৭২৫ একর জমি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

অনুষ্ঠানে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর প্রদানেন্দু বিকাশ চাকমা, জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, রেজিস্ট্রার অঞ্জন কুমার দে, রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণে রাঙামাটিতে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা সম্ভব হয়েছে। এ বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির জন্য এ অঞ্চলের সকল মানুষের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad