ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হাবিপ্রবিতে অফিস ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
হাবিপ্রবিতে অফিস ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা হাবিপ্রবিতে বিভাগের চেয়ারম্যানদের নিয়ে অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিভাগের চেয়ারম্যানদের নিয়ে অফিস ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব রিসার্স অ্যান্ড ট্রেনিং (আইআরটি) বিভাগের উদ্যোগে শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে আইআরটি সেমিনার কক্ষে দু’দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম কর্মশালার উদ্বোধন করেন।

হাবিপ্রবি’র বিভিন্ন বিভাগের ৪০জন চেয়ারম্যান কর্মশালায় অংশ নিয়েছেন।

আইআরটি বিভাগের পরিচালক প্রফেসর ড. বিধান চন্দ্র হালদারের সভাপতিত্বে ও সহকারী পরিচালক মো. শাহজাহান মন্ডলের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন পোস্ট গ্রাজুয়েট অনুষদের ডিন প্রফেসর মো. মিজানুর রহমান ও রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম।

এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যানদের উদ্দেশে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, জ্ঞানার্জনের জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। কর্মশালা থেকে অর্জিত জ্ঞান যথাযথ প্রয়োগের মাধ্যমে দাফতরিক কাজে লাগানোর চেষ্টা করবেন।

প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে রয়েছেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) ময়মনসিংহের ট্রেজারার মো. রাকিব উদ্দিন ও গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের (জিটিআই) প্রফেসর ড. এম নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।