ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হাবিপ্রবি শিক্ষক পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
হাবিপ্রবি শিক্ষক পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হাবিপ্রবি শিক্ষক পরিষদের কার্যনির্বাহী কমিটির সদস্যরা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে  কার্যক্রম শুরু করেন কমিটির সদস্যরা।

এ সময় কমিটির সভাপতি প্রফেসর মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মো. ফজলুল হক, সহ-সভাপতি প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, প্রফেসর ড. ফাহিমা খানম ও প্রফেসর বিধান চন্দ্র হালদার, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর ড. শ্রীপতি সিকদার ও প্রফেসর ড. মো. খালেদ হোসেন, কোষাধ্যক্ষ ড. মো. রাশেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৌরভ পাল চৌধুরী, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. জিয়াউল হাসন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. মো. মাহমুদুল হাসান, দফতর সম্পাদক ড. মো. জামাল উদ্দিন, প্রচার সম্পাদক ডা. মো. হায়দার আলীসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।