ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বগুড়ায় ‘জীবনের জয়গান উৎসব’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
বগুড়ায় ‘জীবনের জয়গান উৎসব’ বগুড়ায় জীবনের জয়গান উৎসব- ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে ‘জীবনের জয়গান উৎসব’ শিরোনামে আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১০টার দিকে কলেজের নাট্য সংগঠন কলেজ থিয়েটারের উদ্যোগে আয়োজিত দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন অত্র কলেজের অধ্যক্ষ ও কলেজ থিয়েটারের প্রধান উপদেষ্টা প্রফেসর সামস-উল আলম।

২০১৬ সালে বিজয়ী স্থিরচিত্র প্রদর্শনী দেখার পর আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর সামস-উল আলম বলেন, এ ধরনের প্রদর্শনী থেকে শিক্ষার্থীরা অনেক কিছু শিখতে পারে।

তাদের ভেতরে এই ধরনের কাজে সম্পৃক্ত হবার আগ্রহ বৃদ্ধি পাবে। কলেজে এমন একটি আয়োজন করার জন্য এর সঙ্গে সংশ্লিষ্টদের অনেক অনেক ধন্যবাদ।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম চৌধুরী, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক জহিরুল ইসলাম, কলেজ থিয়েটারের সাবেক সভাপতি আমজাদ শোভন, ভারপ্রাপ্ত সভাপতি সিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ওসমান গণিসহ কলেজের শিক্ষার্থীরা।

কলেজের প্রাণিবিদ্যা বিভাগের সেমিনার রুমে জীবনের জয়গান উৎসবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এ টেলিভিশন ভাইরাস’, ‘এক্সোটিক’, ‘ঢাকা তোমাকে ভালোবাসি’, ‘জোঁকের তেল’ ও‘ মনফড়িং’ প্রদর্শিত হয়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।