ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কবি নজরুলের ভারপ্রাপ্ত উপাচার্যের অপসারণ দাবি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
কবি নজরুলের ভারপ্রাপ্ত উপাচার্যের অপসারণ দাবি 

ময়মনসিংহ: কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. মোহিত উল আলম ও বর্তমানে উপাচার্যের দায়িত্বপ্রাপ্ত ট্রেজারার অধ্যাপক ড.শামসুর রহমানের দুর্নীতির তদন্তের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। 

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শিক্ষক সমিতির ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বক্তব্য রাখেন-  শিক্ষক সমিতির সহ-সভাপতি বিজয় কুমার কর্মকার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, অধ্যাপক ড.মাহাবুব হোসেন, সাহাব উদ্দিন বাদল, শিক্ষক নেতা সোহেল রানা, আল জাবির, সংগঠনের সাবেক সভাপতি রুহুল আমীন, কর্মচারী নেতা মাসুদুল হাসান, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি লিজন, সাবেক সাধারন সম্পাদক আজিবুর রহমান প্রমুখ।

 

সমাবেশে বক্তারা বলেন, সাবেক উপাচার্য মোহিত উল আলমের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে। অথচ একটি চক্র তাকে পুনরায় উপাচার্য করার জন্য ষড়যন্ত্র করছে। কিন্তু আমরা চাই একজন সৎ ও যোগ্য উপাচার্য।  

তারা বলেন, উপাচার্যের দায়িত্বপ্রাপ্ত ট্রেজারার অধ্যাপক ড. শামসুর রহমান একজন চিহ্নিত দুর্নীতিবাজ। অবিলম্বে তাকে অপসারণ করতে হবে।  

এ সময় শিক্ষক সমিতির নেতারা আগামী ৭ কার্য দিবসের মধ্যে উচ্চতর তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয়ে সংঘটিত সকল দুর্নীতিবাজ ও তাদের মদতদাতাদের বিচারের আওতায় আনতেও আল্টিমেটাম দেন।  


বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭ 
এমএএএম/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।