ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু শিক্ষার্থীদের মধ্যে সাইকেল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় শিশু শিক্ষার্থীদের মধ্যে সাইকেল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় শিশু শিক্ষার্থীদের মধ্যে সাইকেল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) সদর উপজেলার মালিহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ছয়টি বাই সাইকেল বিতরণ করা হয়।

দূর থেকে শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসতে আগ্রহী করতে সদর উপজেলা পরিষদ এ উদ্যোগ নিয়েছে।



এ উপলক্ষে সুহিলপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস।  

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ আকন্দ, সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য সাংবাদিক মো. বাহারুল ইসলাম মোল্লা ও জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার।

ইউএনও জানান, উপজেলা পরিষদের অর্থায়নে ছয়টি বাই সাইকেল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সব ক’টি প্রাথমিক বিদ্যালয়ে সাইকেল বিতরণ করা হবে। এতে দূর থেকে আসা শিক্ষার্থীদের পড়ালেখায় আগ্রহ বাড়বে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ১৬ অক্টোবর, ২০১৭

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।