ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাঁচতে চান ইবি শিক্ষার্থী সামিহা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বাঁচতে চান ইবি শিক্ষার্থী সামিহা সামিহা সুলতানা

ইবি: কোলন ক্যান্সারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী সামিহা সুলতানা বাঁচতে চান।

সামিহা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী। তিনি ওই বিভাগের এবং উল্লেখিত শিক্ষাবর্ষের মেধায় দ্বিতীয়তম।

তার বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দনগর গ্রামে।

পরিবারিক সূত্রে জানা যায়, সামিহা দীর্ঘদিন ধরে কোলন ক্যান্সারে ভুগছেন। বর্তমানে তিনি ইন্ডিয়ার ভেলোর সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন। এখন পর্যন্ত চিকিৎসার জন্য ১০-১২ লাখ টাকা ব্যয় করেছে তার পরিবার।

চিকিৎসা বাবদ আরও ১৫ লাখ টাকার মতো ব্যয় হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। গরীব কৃষক বাদশা আলমের পক্ষে তার মেয়ের চিকিৎসা খরচ বহন করতে হিমশিম খেতে হচ্ছে। তাই মেয়ের জীবন রক্ষার্থে চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও সমাজের বিত্তবানদের হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ করেছে তার পরিবার।

সামিহাকে সাহায্য পাঠানোর ঠিকানা সঞ্চয়ী হিসাব নম্বর-২০১০০৯৯৪৭, সোনালি ব্যাংক শেখপাড়া শাখা, ঝিনাইদহ। সঞ্চয়ী হিসাব নম্বর-১৯৩১০৩৪৫৮৪০ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, যশোর শাখা। বিকাশ নম্বর-০১৯০৫ ৪৪৭৮৩৪ (ব্যক্তিগত)।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।