ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবির যুগপূর্তি অনুষ্ঠান মাতাতে আসছেন বাপ্পা

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
জবির যুগপূর্তি অনুষ্ঠান মাতাতে আসছেন বাপ্পা

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) যুগপূর্তি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসে এবার ক্যাম্পাস মাতাবে দেশের অন্যতম ব্যান্ডদল ‘দলছুট’। যেখানে প্রধান শিল্পী হিসেবে নেতৃত্ব দিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন জবি উপাচার্য ড. মিজানুর রহমান।

তবে এর আগে বিশ্ববিদ্যালয় দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বেশ কিছু কর্মসূচি বাতিল করে, সে টাকা দিয়ে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

 

গত রোববার (০৮ অক্টোবর) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার কাছে ১ হাজার রোহিঙ্গা পরিবারের জন্য প্রায় ১৫ লাখ টাকার ত্রাণ হস্তান্তর করে জবি কর্তৃপক্ষ। এরপরেও জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসের আনন্দ-উল্লাস অক্ষুণ্ন রাখতে কনসার্টের আয়োজন করে কর্তৃপক্ষ। যেখানে মঞ্চ জমাতে আসছে ‘দলছুট’।

এদিকে আগামী ২০ অক্টোবর (শুক্রবার) ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার কারণে বিশ্ববিদ্যালয় দিবসের সব আনুষ্ঠানিকতা ২২ অক্টোবর (রোববার) করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
ডিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।