ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
নোবিপ্রবিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের প্রথম অ্যালামনাই অ্যাসোসিয়েশন সংগঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ইউসুফ মিঞা'র পক্ষ থেকে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করা হয়।

৩০ সদস্যের অ্যাসোসিয়েশনে ১৮ জনকে কার্যনির্বাহী পর্ষদ এবং ১২ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্বপ্রাপ্ত করা হয়।

কার্যনির্বাহী পর্ষদের দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি সুকান্ত ভৌমিক, সহ সভাপতি নেয়ামত, উল্লাহ মিশুক, শোভন ভট্টাচার্য ও সঞ্চিতা দেওয়ানজি, সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আমির উদ্দিন শাহ ও আব্দুস সোবহান খান, অর্থ সম্পাদক ইউনুস হাসান, সহকারী অর্থ সম্পাদক মিনহাজুর রহমান খান, দপ্তর সম্পাদক এমএ সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ্র পাল, আন্তর্জাতিক সম্পাদক দোছ মোহাম্মদ, গবেষণা সম্পাদক সুজন কান্তি দাস, তথ্য ও প্রচার সম্পাদক আবু সুফিয়ান ও জাহিদুল ইসলাম, বিজ্ঞান ও আইটি সম্পাদক জাহিদুল হারেস, সংস্কৃতি সম্পাদক তানজীব আহসান ও ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম।  

শনিবার বিকেলে এ নতুন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।