ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

বেরোবির সাংবাদিকতা বিভাগ-পল্লীশ্রী চুক্তি সই

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বেরোবির সাংবাদিকতা বিভাগ-পল্লীশ্রী চুক্তি সই বেরোবির সাংবাদিকতা বিভাগ-পল্লীশ্রী চুক্তি সই

বেরোবি, (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সঙ্গে বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লীশ্রী, দিনাজপুরের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মামুদ ভবনের নিচতলায় এ চুক্তি সই হয়।  

চুক্তি অনুযায়ী উভয় প্রতিষ্ঠান যৌথভাবে বিভিন্ন গবেষণাকর্ম পরিচালনা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালার আয়োজন করা, উচ্চশিক্ষার ক্ষেত্রে গবেষণা, প্রকাশনা, শিক্ষা বিষয়ক তথ্যাদি ও গবেষক আদান-প্রদান করবে।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের পক্ষে বিভাগীয় প্রধান ড. মো. নজরুল ইসলাম এবং পল্লীশ্রীর পক্ষে নির্বাহী পরিচালক শামীম আরা বেগম চুক্তিতে সই করেন।  

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো. ফেরদৌস রহমান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক ও ইংরেজি বিভাগের প্রধান আসিফ আল মতিন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রধান ড. নুর আলম সিদ্দিক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. সাইদুর রহমান, পল্লীশ্রী’র প্রকল্প ম্যানেজার সেলিম আহমেদ, ডিমলা ইউনিটের প্রকল্প সমন্বয়ক পুরান চন্দ্র বর্মণ প্রমুখ উপস্থিত ছিলেন।  

অস্ট্রেলিয়ার মোনাশ ইউনিভার্সিটির অর্থায়নে অক্সফাম জিবির সহায়তায় দেশের প্রত্যন্ত অঞ্চলের অনগ্রসর নারীদের উন্নয়নে কাজ করছে বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লীশ্রী, দিনাজপুর।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।