ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মানববন্ধন নিয়োগের দাবিতে শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মানববন্ধন/ছবি: রানা

ঢাকা: ১৩তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার পরিপত্র ও গেজেট বাস্তবায়নের মাধ্যমে দ্রুত নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীরা।
 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনের মানববন্ধনে চূড়ান্তভাবে উত্তীর্ণদের একক নিয়োগ দেওয়াসহ ৪ দফা দাবি পেশ করেন বক্তারা।
 
মানববন্ধনে আয়োজক সংগঠনের আহ্বায়ক আরিফুর রহমানের সভাপতিত্বে ঢাকা জেলা থেকে ১৩তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীরা উপস্থিত ছিলেন।


 
তাদের দাবগুলো হলো- পরিপত্র ও গেজেট বাস্তবায়নের মাধ্যমে ১৩তমদের দ্রুত একক নিয়োগ দিতে হবে, নিয়োগ সংক্রান্ত বিষয়ে শিক্ষামন্ত্রীর কথার বাস্তবায়ন, একমাত্র ১৩তম নিবন্ধনকারীরাই পিএসসির আদলে পরীক্ষা দিয়েছে, তাই দ্রুত নিয়োগ এবং ১৩তম নিবন্ধনকারীরা শূন্য আসনের বিপরীতে উত্তীর্ণ হয়েছে এজন্য দ্রুত নিয়োগ দিতে হবে।

মানবন্ধনে বক্তারা বলেন, শূন্য আসনের বিপরীতে আমাদের টেকানো হয়েছে। আর এনটিআরসি'র পরিপত্র ও গেজেটেও বলা ছিল শূন্য আসনের বিপরীতে প্রার্থীদের টেকানো হবে, যা পরিপত্রের ১০ নম্বর অনুচ্ছেদের (ঝ) এ উল্লেখ আছে। তাই পরিপত্র ও গেজেট বাস্তবায়নে আমরা নিয়োগ পাওয়ার দাবিদার।
 
বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসআইজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।