ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

গোদাগাড়ীতে ‘সার্চ দ্য মাস্টারমাইন্ড’ কার্যক্রম শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
গোদাগাড়ীতে ‘সার্চ দ্য মাস্টারমাইন্ড’ কার্যক্রম শুরু গোদাগাড়ীতে ‘সার্চ দ্য মাস্টারমাইন্ড’ কার্যক্রম শুরু

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে শুরু হয়েছে ‘সার্চ দ্য মাস্টারমাইন্ড’ এর দ্বিতীয় কার্যক্রম। সিএসডি ফাউন্ডেশন আয়োজিত এ কার্যক্রম চলবে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) পর্যন্ত।

তথ্য-প্রযুক্তির দিক থেকে দক্ষ জনশক্তি গড়ে তুলতে উপজেলা পর্যায়ে মাধ্যমিকের শিক্ষার্থীদের আগ্রহী করে তোলার উদ্দেশ্যেই এ কার্যক্রম শুরু করা হয়েছে। ঢাকার মানিকগঞ্জের পর রাজশাহীতে এ কার্যক্রম শুরু হলো।

কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা।

এ কার্যক্রমের ফাউন্ডার গোলাম সারোয়ার সামিট জানান, এর মাধ্যমে প্রায় ৬শ’ শিক্ষার্থীকে বের করে আনা হবে। তাদের কাছ থেকে কার্যকরী আইডিয়া নিয়ে পরে তা কাজে লাগানো হবে। মাস্টারমাইন্ড আইডিয়ার খোঁজেই সিএসডি ফাউন্ডেশন চালিয়ে যাচ্ছে ‘সার্চ দ্য মাস্টারমাইন্ড সিজন টু’।

মঙ্গলবার গোদাগাড়ী মডেল স্কুল অ্যান্ড কলেজ ও মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ২০ সেপ্টেম্বর সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ে এবং সবশেষ ২১ সেপ্টম্বর গোদাগাড়ী উপজেলা পরিষদ অডিটরিয়ামে চূড়ান্ত কার্যক্রম পরিচালিত হবে। যেখানে বিভিন্ন কর্মকর্তারা থাকবেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।