ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবি প্রক্টরের বিরুদ্ধে তদন্ত কমিটি

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
ইবি প্রক্টরের বিরুদ্ধে তদন্ত কমিটি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের বিরুদ্ধে অতিরিক্ত জ্বালানি খরচের অভিযোগের বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত গঠন করা হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে গাড়ি বিলাস ও জ্বালানির অতিরিক্ত ব্যবহার নিয়ে গণমাধ্যমে একটি সংবাদ প্রকাশের ভিত্তিতে এ তদন্ত গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানের বিরুদ্ধে গাড়ি বিলাসী ও অতিরিক্ত জ্বালানি ব্যবহার নিয়ে অভিযোগ ওঠায় বিষয়টি খতিয়ে দেখতে বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানকে আহ্বায়ক করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আহসান উল আম্বিয়া ও পরিবহন অফিসের সহকারি রেজিস্ট্রার মওদুদ আহমেদ।

এ কমিটিকে যথাশীঘ্রসম্ভব তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।