ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুমেককে মেডিকেল বিশ্ববিদ্যালয় করার দাবিতে মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
খুমেককে মেডিকেল বিশ্ববিদ্যালয় করার দাবিতে মানববন্ধন খুমেককে মেডিকেল বিশ্ববিদ্যালয় করার দাবিতে মানববন্ধন

খুলনা: খুলনা মেডিকেল কলেজকে (খুমেক) এক হাজার বেডে উন্নীতকরণ ও মেডিকেল বিশ্ববিদ্যালয় করা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মেডিকেল কলেজের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি।  

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ মোশাররফ হোসেন।

প্রচার সম্পাদক মিজানুর রহমান জিয়ার পরিচালনায় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম কমিটির মহাসচিব শেখ আশরাফ উজ জামান, অ্যাডভোকেট এস এম মঞ্জুর উল আলম, সিনিয়র নেতা এস এম দাউদ আলী, সহ-সভাপতি শাহীন জামান পন, অ্যাডভোকেট শেখ আবুল কাশেম, মো. ফজলুর রহমান, যুগ্ম-মহাসচিব মো. মনিরুজ্জামান রহিম, ছাত্রলীগ নেতা এস এম আসাদুজ্জামান রাসেল প্রমুখ।

বক্তারা বলেন- খুলনা দেশের তৃতীয় বৃহত্তর শিল্প ও বন্দর নগরী হওয়া সত্ত্বেও খুলনাঞ্চলের মানুষ পূর্ণাঙ্গ স্বাস্থ্য সেবায় অন্যান্য এলাকার তুলনায় পিছিয়ে। যা অত্যন্ত বেদনাদায়ক।

বক্তারা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালকে পূর্ণাঙ্গরূপে চালু, খুলনা সদর হাসপাতালের আধুনিকায়ন ও খুলনা নার্সিং কলেজ দ্রুত চালুসহ স্বাস্থ্য সেবার মানোন্নয়নের দাবি জানান।
 
বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।