ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববি পরিদর্শনে ইউজিসি’র সদস্য শাহ্ নওয়াজ আলি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
ববি পরিদর্শনে ইউজিসি’র সদস্য শাহ্ নওয়াজ আলি  ববি পরিদর্শনে ইউজিসি’র সদস্য শাহ্ নওয়াজ আলি

বরিশাল: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য অধ্যাপক ড. এম. শাহ্ নওয়াজ আলি বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে তিনি বিশ্ববিদ্যালয়ের উপস্থিত হলে তাকে স্বাগত জানান উপাচার্য অধ্যাপক ড. এসএম ইমামুল হক ও ট্রেজারার অধ্যাপক ড. একেএম মাহবুব হাসান।  

এ সময় তার সফরসঙ্গী হিসেবে এ বিশ্ববিদ্যালয়ে আসেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পাবলিক বিশ্ববিদ্যালয় বিভাগের অতিরিক্ত পরিচালক এবং একজন সহকারী পরিচালক।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ইউজিসি থেকে আসা সবাইকে নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখান। পরিদর্শন শেষে তারা উপাচার্য’র কক্ষে এক সাক্ষাতে মিলিত হন।  

এ সময়ে অধ্যাপক ড. এম. শাহ্ নওয়াজ আলি উপাচার্যের সঙ্গে বরিশাল বিশ্ববিদ্যালয়ে একটি ল্যাঙ্গুয়েজ সেন্টার চালু করার সম্ভাব্যতা যাচাই, নতুন বিভাগ স্থাপন, অত্যাধুনিক ল্যাব নির্মাণ, ক্যাম্পাসের চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ড, ইউজিসির চলমান প্রকল্পসহ বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করেন।

বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনকে পাশে থাকার আহ্বান জানান উপাচার্য।

শাহ্ নওয়াজ আলির হাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ থেকে প্রকাশিত জার্নালের কপি শুভেচ্ছা স্মারক হিসেবে তুলে দেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।