ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হাবিপ্রবির শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
হাবিপ্রবির শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস হাবিপ্রবির শিক্ষার্থীদের জন্য ২ নতুন বাস/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য ৫২ সিটের নতুন দুটি বাস উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বাস দুটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও অবকাঠামো উন্নয়নসহ সার্বিক উন্নয়নে শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীসহ সকলের সহযোগিতা আশা করছি।

বিশ্ববিদ্যালয় পরিবহন শাখায় এ দুটি বাস সংযুক্ত হওয়ায় শিক্ষার্থীদের যাতায়াতের সমস্যা কিছুটা নিরসন হবে। শিক্ষার্থীদের পরিবহনের জন্য ভবিষ্যতে আরও বাস বাড়ানো হবে।

ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড. মো. মফিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, সোস্যাল সায়েন্স অ্যান্ড হিউম্যানিটি অনুষদের ডিন প্রফেসর ড. ফাহিমা খানম, আই আর টি’র পরিচালক প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ডা. এস এম হারুন-উর-রশীদ, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. শাহাদৎ হোসেন খান, প্রক্টর ড. মো. খালেদ হোসেন, হাবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা মমিনুল হক রাব্বী ও পলাশ চন্দ্র রায় প্রমুখ।

বিকেলে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারিদের সঙ্গে পৃথক বৈঠক করেন ভিসি। এসময় তাদের সঙ্গে কুশল ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তিনি সকলকে নিজ নিজ দায়িত্ব পালনে আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad