ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবির ফিন্যান্স বিভাগের নতুন সভাপতি সুতাপ কুমার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
ইবির ফিন্যান্স বিভাগের নতুন সভাপতি সুতাপ কুমার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ওই বিভাগের সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষ।

শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিভাগের সভাপতির কক্ষে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এ দায়িত্ব গ্রহণের মাধ্যমে তিনি বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর স্থলাভিষিক্ত হলেন।

বিভাগের সহকারী অধ্যাপক বখতিয়ার হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী, উপ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহাসহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষক-শিক্ষার্থীরা।

বিভাগের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক আসাদুজ্জামান আসাদকে নারী কেলেঙ্কারির দায়ে সাময়িক বরখাস্ত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরপর থেকে গত চার মাস ধরে বিভাগটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। এর আগে ২৩ আগস্ট উপাচার্য আগামী ৩ বছরের জন্য সহকারী অধ্যাপক সুতাপ কুমার ঘোষকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়। শনিবার তিনি আনুষ্ঠানিক এ দায়িত্ব গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।