ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির গণিত বিভাগের ৪র্থ পুনর্মিলনী ৮ ডিসেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
জাবির গণিত বিভাগের ৪র্থ পুনর্মিলনী ৮ ডিসেম্বর জাবির গণিত বিভাগের ৪র্থ পুনর্মিলনী ৮ ডিসেম্বর, ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: 'ছিন্ন পাতায় সাজাই তরনী' স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) গণিত বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে চতুর্থ বারের মতো পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে গণিত বিভাগের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ও বিভাগের সভাপতি অধ্যাপক মো. শরিফ উদ্দিন।

তিনি বলেন, প্রাণের টানে এই বিভাগের সাবেক শিক্ষার্থীরা যাতে বর্তমান শিক্ষার্থীদের সঙ্গে মিলিত হতে পারে সে জন্য বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে চতুর্থ বারের মতো পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছি।

আগামী ৮ ডিসেম্বর এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে, পুনর্মিলনীর উদ্বোধন, আনন্দ শোভাযাত্রা, স্মৃতিচারণ, আড্ডা ও সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন বুধবার (২৩ আগস্ট)  থেকে শুরু

হচ্ছে রেজিস্ট্রেশন চলবে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত। রেজিস্টেশন সম্পর্কে www.juaam-math.org ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

প্রয়োজনে ০১৭৩০০২৩৯৫৫ (বিপ্লব-২৩তম ব্যাচ), ০১৮৭৮৪৯৯৬৫৯ (অমিত-৪১তম ব্যাচ), ০১৭১৯৩০৭৫৬৫ (রাজু-৪১তম ব্যাচ) এই নাম্বারগুলোতে যোগাযোগ করা  যাবে।

সংবাদ সম্মেলনে গণিত বিভাগের অধ্যাপক মুহাম্মদ নজরুল ইসলাম, বিভাগের ১৬ ব্যাচের শিক্ষার্থী আব্দুল লতিফসহ বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।