ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গণবিতে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
গণবিতে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন গণবিতে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন। ছবি: বাংলানিউজ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা-২০১৭ শুরু হয়েছে। 

শনিবার (১৯ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের মাঠে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, গণ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সাইন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফরিদা আদিব খানম ও ক্রীড়া কমিটির সভাপতি মো. রফিকুল আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীরা।

 
 
উদ্বোধনী ম্যাচে মেয়েদের দুটি এবং ছেলেদের দুটি খেলা অনুষ্ঠিত হয়।  

সকালে মেয়েদের মধ্যে কম্পিউটার বিজ্ঞান এবং প্রকৌশল বিভাগ ট্রাইবেকারে ১-০ গোলে ফিজিওথেরাপি বিভাগকে পরাজিত করে। পরে বায়োকেমিস্ট্রি ও ভেটেরিনারি বিভাগের সঙ্গে এমবিবিএস’র মেয়েদের খেলায় দু’দলই একটি করে গোল করে। পরে ট্রাইবেকারে ১-০ গোলে এমবিবিএসকে পরাজিত করে বায়োকেমিস্ট্রি ও ভেটেরিনারি বিভাগের সমন্বিত দলটি।  

বিকেলে ছেলেদের পদার্থ ও রসায়ন বিভাগের সঙ্গে ফলিত গণিত এবং অনুজীব বিজ্ঞান ও ফার্মেসি বিভাগের মধ্যকার দুটি খেলা অনুষ্ঠিত হয়। ফার্মেসি বিভাগ অনুজীব বিজ্ঞানকে ৩-১ গোলে ট্রাইব্রেকারে পরাজিত  করে।  

নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ছেলেদের ১৭টি ও মেয়েদের ১৩টি দল অংশ নেবে।
 
বাংলাদেশ সময়: ২২৪২ আগস্ট ১৯, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।