ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববিতে ফ্রি ওয়াইফাই সুবিধা চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
ববিতে ফ্রি ওয়াইফাই সুবিধা চালু বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ফ্রি ওয়াইফাই সুবিধা চালু

বরিশাল: ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিকে শিক্ষার্থীদের দোঁড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের জন্য ফ্রি ওয়াইফাই সুবিধা চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর নিচ তলায় ফ্রি ওয়াইফাই জোনের উদ্বোধন করেন উপাচার্য বিশিষ্ট মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানী অধ্যাপক ড. এস এম ইমামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন- ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, নেটওয়ার্ক অ্যান্ড আইটি দফতরের পরিচালক ও সিএসই বিভাগের চেয়ারম্যান রাহাত হোসাইন ফয়সাল, ফিন্যান্স অ্যান্ড ব্যাকিং বিভাগের চেয়ারম্যান মো. ইব্রাহীম মোল্লা, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. সুব্রত কুমার দাস, কোস্টাল স্টাডিজ অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. হাফিজ আশরাফুল হক, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক ইশরাত জাহান সঞ্চারী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মাসুম সিকদারসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং নেটওয়ার্ক অ্যান্ড আইটি দফতরের কর্মকর্তারা।

জানা যায়, এখন থেকে ববির শিক্ষার্থীরা এই ওয়াইফাই জোনের আওতায় ফ্রি ওয়াইফাই সুবিধা উপভোগ করতে পারবেন। পর্যায়ক্রমে পুরো বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকেই ওয়াইফাই জোনের আওতায় আনা হবে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ইতোমধ্যেই নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

বাংলা‌দেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্টা ১৭, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।