ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফেনী বিশ্ববিদ্যালয়ে শোক দিবস পালিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
ফেনী বিশ্ববিদ্যালয়ে শোক দিবস পালিত

ফেনী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে ফেনী বিশ্ববিদ্যালয়। আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ছাত্রছাত্রীরা।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল। উপাচার্য প্রফেসর ড. সাইফউদ্দিন শাহ'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন চৌধুরী নাসিম।

বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ট্রাস্টি বোর্ডের সদস্য নিজাম হাজারী, প্রধান আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুক হক, রেজিস্টার ড. মির্জা আতাউর রহমান।

কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ১২তম ব্যাচের ছাত্র রহমত উল্যাহ সুমন ও নবম ব্যাচের ছাত্রী সাবিহা সুলতানার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল কাশেম।  

বক্তব্য রাখেন সিনিয়র প্রভাষক ও ভারপ্রাপ্ত প্রক্টর (আইন বিভাগ) মো. মনিরুজ্জামান, গণিত প্রশাসন বিভাগের সিনিয়র লেকচারার মো. কাজী মনিরুল আলম, সিভিল প্রকৌশল বিভাগের লেকচারার মহিববিন মাহদি মো. জহিরুল, ইংরেজি বিভাগের তৃতীয় ব্যাচের ছাত্র আবদুল্লাহ আল মামুন, সিএসসি ১২তম ব্যাচের ছাত্র মো. ইব্রাহিম, বিবিএ ১০ম ব্যাচের ছাত্র জহির উদ্দিন বাবর।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের সিনিয়র প্রভাষক ও ছাত্র কল্যাণ উপদেষ্টা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবুল খায়ের, সিএসই বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও চেয়ারম্যান কমিটির আহ্বায়ক মো. সাঈদ হোসেন পারভেজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
এসএইচডি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।