[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

‘আমি চাইলে তোমাকে ছুটি দিতে পারি কিন্তু দেবো না’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:২৮:৪৯ পিএম
শাবিপ্রবি- ফাইল ফটো

শাবিপ্রবি- ফাইল ফটো

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়ার বিরুদ্ধে শিক্ষকের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ তুলেছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

উপাচার্যের শেষ কর্মদিবসে (২৭ জুলাই) শিক্ষক শাহজাহান মিয়া শিক্ষা ছুটির আবেদন করলে উপাচার্য তাকে বলেন, ‘আমি চাইলে তোমাকে ছুটি দিতে পারি কিন্তু দেবো না’।

শনিবার (১২ আগস্ট) এক বিবৃতিতে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম ও সাধারণ সম্পাদক মহিবুল আলম এসব অভিযোগ তোলেন।

এর ফলে ভুক্তভোগী শিক্ষক শাহজাহান মিয়ার পিএইচডি কার্যক্রমে অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়েছে।

এছাড়া গত ২৭ জুলাই (বৃহস্পতিবার) মেয়াদ শেষ হয়ে গেলেও এখন পর্যন্ত উপাচার্য বাসভবনে অবৈধভাবে অবস্থান করছেন বলে অভিযোগ করেছে শিক্ষক সমিতি।

এ বিষয়ে রেজিস্ট্রার ইশফাকুল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের আইনে এইভাবে মেয়াদ শেষে উপাচার্য বাসভবনে অবস্থানের কোনো নিয়ম নেই। এর আগে কোনো উপাচার্য মেয়াদ শেষে এভাবে থাকেন নি।

বিষয়টি জানতে সদ্য বিদায়ী উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূঁইয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa