ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হাবিপ্রবিতে প্রদর্শনী ও প্রতিযোগিতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
হাবিপ্রবিতে প্রদর্শনী ও প্রতিযোগিতা হাবিপ্রবিতে বক্তারা

দিনাজপুর: হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক বিষয়ক উদ্ভাবনী প্রকল্পের প্রদর্শনী ও প্রতিযোগিতা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৮ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ ভবনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। ট্রিপল-ই ক্লাব ও আই ট্রিপল-ই স্টুডেন্ট ব্রাঞ্চের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়।

ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও হাবিপ্রবি ট্রিপল-ই ক্লাবের প্রেসিডেন্ট মো. জামিল সুলতানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ভারপ্রাপ্ত ডিন আদিবা মাহজাবিন নিতু।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খালেদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ও আই ট্রিপল-ই হাবিপ্রবি স্টুডেন্ট ব্রাঞ্চের কাউন্সিলর মো. সফিকুল ইসলাম, সিলিকন কম্পিউটারের স্বত্ত্বাধিকারী রাকিবুল ইসলাম রাসেল,
হাবিপ্রবি ট্রিপল-ই ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এস এম আল লাবীব চৌধুরী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের লেভেল ৩, সেমিস্টার ২-এর শিক্ষার্থী মো. সজীব চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।