ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ক্ষতি পোষ‍াতে ববিতে শুক্র-শনিবার ক্লাস ও পরীক্ষা চলবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ১, ২০১৭
ক্ষতি পোষ‍াতে ববিতে শুক্র-শনিবার ক্লাস ও পরীক্ষা চলবে

ব‌রিশাল: শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে দিতে আগামী দুই সপ্তাহ শুক্র ও শনিবার বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ক্লাশ ও পরীক্ষা চলবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (০১ আগস্ট)  দুপু‌রে ‌বিশ্ব‌বিদ্যালয়ের জনসং‌যোগ বিভাগ থেকে পাঠানো এক মেইল বার্তায় বিষয়‌টি জানানো হয়।

এর আগে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ প্রক্রিয়ায় মুক্তিযোদ্ধা কোঠা রাখাসহ ২২ দফা দাবিতে রোববার (২৩ জুলাই) থেকে ক্লাস ও পরীক্ষা বর্জন করে আন্দোলন করেন শিক্ষার্থীরা।

দাবি মানা না হলে ভিসি’র অপসারণের দাবিও জান‍ায় শিক্ষার্থীরা।

সোমবার (৩১ জুলাই) শিক্ষার্থীদের দাবি মেনে নিলে মঙ্গলবার (০১ আগস্ট) ক্লাস শুরু হয়।

মেইল বার্তায় বলা হয়, ৩১ জুলাই বিকেলে বিশ্ব‌বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক বিভিন্ন অনুষদের ডিন ও ১৮টি বিভাগের প্রধানদের নিয়ে বৈঠক করেন।

বৈঠকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের একাডেমিক ক্ষতি পুষিয়ে নিতে আগামী দুই সপ্তাহ পর্যন্ত সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবারেও বিশ্ববিদ্যালয়ের ক্লাশ এবং পরীক্ষা কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত হয়।

একই সঙ্গে আগামী দুই সপ্তাহ পর্যন্ত সপ্তাহের অন্যান্য দিনের ন্যায় শুক্র এবং শনিবারেও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য যথারীতি পরিবহন সুবিধা চালু থাকবে।

বাংলা‌দেশ সময়: ১৬৪১ ঘন্টা, আগষ্ট ০১, ২০১৭
এমএস/বিএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।