ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ে ৫ হাজার বৃক্ষরোপণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
লক্ষ্মীপুরে প্রাথমিক বিদ্যালয়ে ৫ হাজার বৃক্ষরোপণ লক্ষ্মীপুরের সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ/ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে জেলার পাঁচটি উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (২৩ জুলাই) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ১ হাজার ২৬টি প্রাথমিক বিদ্যালয়ে ৫ হাজার ২২৮টি ফলজ ও বনজ বৃক্ষ রোপণ করা   হয়।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মহাপরিচালকের নির্দেশে একজন শিক্ষক ও কর্মচারী একটি করে গাছ লাগানো কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ কর্মসূচি পালন করা হয়েছে।

দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গাছের চারা রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল আজিজ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী জেলা শিক্ষা অফিসার মো. মাহবুবুর রহমান, মোসাদ্দেক হোসেন, সদর উপজেলা শিক্ষা অফিসার হাসিনা ইয়াসমিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. ওমর ফারুক, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. ইসমাইল হোসেন, স্কুলের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
জিওয়াই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।