ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম একাডেমিক কাউন্সিল সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম একাডেমিক কাউন্সিল সভা

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ১৪তম একাডেমিক কাউন্সিল সভা উপাচার্যের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৫ জুলাই) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু। সভায় ১৩তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী পর্যালোচনা ও অনুমোদন, ২০১৬ সালের পরীক্ষার ফলাফল অনুমোদন, বিভিন্ন বিভাগের সিলেবাস পুনর্বিন্যাসসহ কয়েকটি বিষয়ের অনুমোদন দেওয়া হয়।


 
একাডেমিক কাউন্সিলের সদস্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য ও জাহাঙ্গীরনগরের সাবেক উপাচার্য অধ্যাপক শরীফ এনামুল কবীর, ঢাকা-২০ আসনের সাবেক সংসদ সদস্য বেনজীর আহমেদ, গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি অধ্যাপক আবুল কাশেম চৌধুরী, অধ্যাপক আলতাফুন্নেসা ও ডা. জাফরুল্লাহ্ চৌধুরী, গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ, উপ-উপাচার্য অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন, রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ ইকবাল জুবেরী, ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফরিদা আদিব খানম, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও সিনিয়র শিক্ষকরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad