ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত স্থান পরিদর্শনে ভিসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুন ২০, ২০১৭
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত স্থান পরিদর্শনে ভিসি বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে ‘রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশে’র নির্ধারিত স্থান পরিদর্শন করলেন সদ্য নিয়োগপ্রাপ্ত ভিসি (ভাইস চ্যান্সেলর) ড. বিশ্বজিৎ ঘোষ।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের প্রস্তাবিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ও নির্ধারিত স্থান পরিদর্শন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- ভিসির সফরসঙ্গী বাংলা একাডেমির সাবেক পরিচালক আব্দুল ওহাব, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ রহমান, রবীন্দ্র গবেষক প্রফেসর নাছিম উদ্দিন মালিথা, প্রফেসর আব্দুল আজীজ, স্থানীয় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটির সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ লাভলু প্রমুখ।

এর আগে শাহজাদপুর উপজেলা হলরুমে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত ভিসি ড. বিশ্বজিৎ ঘোষকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভ্যর্থনা দেয়া হয়। এতে স্থানীয় সুধীজন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জুন ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।