ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নিহত ২ শিক্ষার্থীর পরিবারকে ক্ষতিপূরণ দিলো জাবি প্রশাসন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
নিহত ২ শিক্ষার্থীর পরিবারকে ক্ষতিপূরণ দিলো জাবি প্রশাসন অর্থ সাহায্য নিচ্ছে নিহত দুই শিক্ষার্থীর পরিবার/ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: সড়ক দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই শিক্ষার্থীর পরিবারকে ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

একই সঙ্গে নিহত নাজমুল হোসেন রানার বোন কামরুন নাহার কণা ও মেহেদী হাসান আরাফাতের বোন সোনিয়া আক্তারকে যোগ্যতা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়া হয়েছে।

বুধবার (১৪ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয় সিনেট হলে দুই পরিবারকে ডেকে তাদের হাতে চাকরির নিয়োগপত্র ও অর্থ তুলে দেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

দুই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে রানার বাবা আবদুল কুদ্দুস এবং আরাফাতের বাবা জসীম উদ্দিন সরকার টাকা ও চাকরির নিয়োগপত্র বুঝে নেন।

রানার বোনকে প্রীতিলতা হলের পিয়ন এবং আরাফাতের বোনকে নওয়াব ফয়জুন্নেসা হলে নিম্নমান সহকারী পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের, সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আমির হোসেন, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম এবং নিহত দুই শিক্ষার্থীর সহপাঠীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।