ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিটেকে দু’গ্রুপের সংঘর্ষে আহত ছাত্রের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জুন ৪, ২০১৭
বিটেকে দু’গ্রুপের সংঘর্ষে আহত ছাত্রের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) ছাত্রদের একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত মাসুমের মৃত্যু হয়েছে।

রোববার (০৪ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (০৩ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাসে দু’গ্রুপের সংঘর্ষে মাসুম গুরুতর আহত হন।

মাসুম কালিহাতী উপজেলার বাড্ডা গ্রামের মো. হযরত আলীর ছেলে এবং বিটেকের প্রথম বর্ষের ছাত্র।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার বাঘুটিয়ায় বিটেকের প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা সোসাইটি অব বিটেক স্টুডেন্ট (এসবিএস) নামে একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠার জন্য শনিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে সভার আহ্বান করে। কমিটির পদ-পদবী নিয়ে কলেজের প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে সংঘর্ষে প্রথম বর্ষের শিক্ষার্থী মাসুম ও আশরাফুল গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেলে মাসুমের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করেন। পরে রোববার বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিটেকের অধ্যক্ষ ড. মো.আতাউল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় কলেজ ক্যাম্পাসের পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় অনির্দিষ্টকালের জন্য শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।