ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মামলা প্রত্যাহারের দাবিতে জাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুন ৪, ২০১৭
 মামলা প্রত্যাহারের দাবিতে জাবিতে মানববন্ধন মামলা প্রত্যাহারের দাবিতে জাবিতে মানববন্ধন-ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ঐক্যমঞ্চ।

রোববার (০৪ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে অধ্যাপক নাসিম আখতার হোসাইন বলেন, একটি স্বাধীন দেশে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা বা দাবি আদায়ে আন্দোলন করা গণতান্ত্রিক অধিকার।

শিক্ষার্থীদের দাবি যে যৌক্তিক ছিলো তা গত সিন্ডিকেটের সিদ্ধান্তই প্রমাণ করে।

যারা আন্দোলন করলো তাদের দাবি মানা হচ্ছে কিন্তু তাদের বিরুদ্ধে করা

মামলা প্রত্যাহার করা হচ্ছে না। এটা দ্বারা কি প্রমাণিত হয়। প্রশাসন যে দ্বিমুখি আচরণ করছে তা স্পষ্ট। অতিদ্রুত মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।

দাবি আদায় না হলে আগামী ৮জুন কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে বাংলানিউজকে জানান ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সভাপতি ইমরান নাদিম।

মানববন্ধনে অধ্যাপক এ কে এম শাহনাওয়াজ, অধ্যাপক শামছুল আলম সেলিম, অধ্যাপক মো. শরিফ উদ্দিন, অধ্যাপক এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া, অধ্যাপক

সাঈদ ফেরদৌস, অধ্যাপক মির্জা তাসলিমা সুলতানা, অধ্যাপক মানস চৌধুরী,সহযোগী অধ্যাপক রায়হান রাইন, সহকারী অধ্যাপক আনিছা পারভীন জলীসহ বিভিন্ন

সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মীরারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ০৪, ২০১৭
এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।