ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মাদক মামলায় গ্রেফতারকৃত ইবি কর্মকর্তা বরখাস্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, মে ৩০, ২০১৭
মাদক মামলায় গ্রেফতারকৃত ইবি কর্মকর্তা বরখাস্ত

ইবি: মাদক মামলায় গ্রেফতারকৃত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিএনসিসি অফিসের কর্মকর্তা বকুল জোয়ার্দ্দারকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুর ১২টার দিকে উপাচার্যের কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ জানান, গ্রীষ্মকালীন ছুটি শেষে ২৮ তারিখ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম শুরু হয়।

ওইদিন বিশ্ববিদ্যালয়ের সব অফিস প্রধানদের তাদের নিজস্ব অফিসের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতির তালিকা চান উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। এতে বিএনসিসি অফিসের কর্মকর্তা বকুলের অনুপস্থিতির বিষয়টি উপাচার্যের কাছে লিখিতভাবে অভিযোগ করেন বিএনসিসি অফিস প্রধান অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন। উপাচার্য তার অনুপস্থিতির কারণ জানতে চাইলে বিএনসিসি অফিস প্রধান জানান বকুল মাদক মামলায় শৈলকুপা থানায় গ্রেফতার রয়েছে।

পরে উপাচার্য তার নিজস্ব কার্যালয়ে তাৎক্ষণিক জরুরি সভা ডেকে বকুলকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করেন।

২০ মে রাতে স্থানীয় লোকদের দেয়া তথ্যানুযায়ী বকুলকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী শেখপাড়া বাজার থেকে ইয়াবাসহ আটক করে শৈলকুপা থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদক ও ইয়াবা পাচারসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মে ৩০, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।