ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববি উপাচার্যের দুইবছর পূর্তিতে সম্মাননা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, মে ২৮, ২০১৭
ববি উপাচার্যের দুইবছর পূর্তিতে সম্মাননা সম্মাননা

বরিশাল: মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞানী প্রফেসর ড. এস এম ইমামুল হকের উপাচার্য হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) দুই বছর অতিবাহিত হওয়ায় শিক্ষক সমিতির পক্ষ থেকে তাকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা দেওয়া হয়েছে।

রোববার (২৮ মে) সকাল ১০টার দিকে শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফ্লাগস্টান্ডে বেলুন, শান্তির প্রতীক পায়রা ওড়ানো ও দুটি বৃক্ষ রোপণের মধ্যদিয়ে দুই বছর পূর্তি উৎসবের শুভ সূচনা করেন উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক।  

সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন, জীববিজ্ঞান অনুষদের ডিন মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো. হাসিনুর রহমান, প্রক্টর মো. শফিউল আলম ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আবু জাফর মিয়া।

অনুষ্ঠানে মোবাইলের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য দেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান।  

প্রফেসর ড. এস এম ইমামুল হক বলেন, আপনাদের সবার সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধুর স্বপ্নের বরিশাল বিশ্ববিদ্যালয় অচিরেই একটি আন্তর্জাতিক মানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে এ প্রত্যাশা আমার।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের প্রাক্তন অধ্যাপক, বিসিএসআইআর’র সাবেক চেয়ারম্যান ড. এস এম ইমামুল হক ২০১৫ সালের ২৮ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় উপাচার্য হিসেবে যোগদান করেন।  

বাংলা‌দেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এমএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।