ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শেকৃবি ল্যাংগুয়েজ ক্লাবের ৩৯ সদস্যের কমিটি ঘোষণা

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
শেকৃবি ল্যাংগুয়েজ ক্লাবের ৩৯ সদস্যের কমিটি ঘোষণা শেকৃবি ল্যাংগুয়েজ ক্লাবের ৩৯ সদস্যের কমিটি ঘোষণা

ঢাকা: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যায়ের (শেকৃবি) ভাষা বিষয়ক সংগঠন ল্যাংগুয়েজ ক্লাবে ওয়াসিফ আলমকে সভাপতি ও সাব্বির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৭ মে) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনের সেমিনার কক্ষে নতুন কমিটি ঘোষণা করেন ক্লাবের চিফ মডারেটর উপ-উপাচার্য অধ্যাপক ড. সেকেন্দার আলী।

অনুষ্ঠানে ক্লাবের বার্ষিক ম্যাগাজিন ‘উন্মেষ-১৪২৪’ প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ।

এ সময় তিনি বলেন, ভাষা ছাড়া মানুষের জীবন অচল। তাই বিভিন্ন ভাষা শেখার প্রয়োজনীয়তা রয়েছে। সেক্ষেত্রে শেকৃবি ল্যাংগুয়েজ ক্লাব যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার।

ক্লাবের নিয়মিত কার্যক্রম পরিচালনার পাশাপাশি আরও নতুন নতুন কর্মসূচি হাতে নেওয়ার পরামর্শ দেন উপাচার্য।

সভায় আরও উপস্থিত ছিলেন- ড. কে বি এম সাইফুল ইসলাম, শাহ জহির রায়হান, জাভেদ আজাদ প্রমুখ।

২০১৭-১৮ সেশনের কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হচ্ছেন- সহ-সভাপতি মনিরুজ্জামান, কাকলি মহন্ত কেয়া, শারমিন আক্তার শশী, সুদীপ্ত দে ও তৌকির আহমেদ আশিক, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহবুব জীম, সহকারী যুগ্ম-সাধারণ সম্পাদক নিতু সাহা ও বাসাদ আল মাহমুদ সলভি,  কোষাধ্যক্ষ রাসেল কবির জয়, সহকারী কোষাধ্যক্ষ মেহেদি হাসান নান্নু, সাংগঠনিক সম্পাদক রুপ কুমার, সহকারী সাংগঠনিক সম্পাদক সুমন হাসনাত,  প্রচার ও প্রকাশনা সম্পাদক আকাশ বাসফোর, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক কায়েস ইবনে জুবায়ের, দফদর সম্পাদক রিপন ইসলাম, সহকারঅ দফতর সম্পাদক হোসনে আরা ও নাদিয়া নূর সাকি, সাহিত্য ও পাঠাগার সম্পাদক ফারজানা ইয়াসমিন, সহকারী সাহিত্য ও পাঠাগার সম্পাদক নুসরাত জাহান ও তাসফিয়া প্রভা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাখাওয়াত হোসেন, সহকারী তথ্য ও প্রযুক্তি সম্পাদক আরাফাত রহমান অভি, সাংস্কৃতিক সম্পাদক মনোয়ারুল ইসলাম সজল, সহকারী সাংস্কৃতিক সম্পাদক ইমতিয়াজ আলম রিমো ও রুপা আক্তার, সমাজসেবা সম্পাদক মোহসিনা খাতুন ইরা, সহকারী সমাজসেবা সম্পাদক রুমান হোসেন, টিপু চাকমা ও আবির হোসেন, ক্রীড়া সম্পাদক নাইমুল ইসলাম ভূঁইয়া এবং সহকারী ক্রীড়া সম্পাদক আসিফ কামরান।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন কাজী বুশরাত জাহান, শাহনাজ আক্তার সারা, গোলাম কিবরিয়া, তুহিন মৃধা, শুভ দত্ত, রফিকুল ইসলাম ও তানিয়া সুলতানা।

বাংলাদেশ সময়: ০৫১১ ঘণ্টা, ২৮ মে ২০১৭
জিপি/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

welcome-ad