ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে ফরিদপুর জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ২৪, ২০১৭
রাবিতে ফরিদপুর জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত ফরিদপুর জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফরিদপুর জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ মে) সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা এ কে ফজলুল হক হল মিলনায়তনে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রকীব আহমদ।

সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন- ফার্মেসি বিভাগের অধ্যাপক মো. আনোয়ার হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. লিয়াকত আলী, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. লাভলী নাহার, নর্থ বেঙ্গল ইন্টারন্যশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের কো-অর্ডিনেটর ড. নাসরীন লুবনা, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ফরিদপুর জেলা সমিতির শিক্ষার্থীদের উন্নতি কল্পে আমরা সব ধরনের সহায়তা করবো। আমরা আশা করি, তারা ক্যারিয়ারের ক্ষেত্রে অনেক এগিয়ে থাকবে। আমরাদের প্রত্যাশা শিক্ষার্থীরা দক্ষ ও দেশপ্রেমিক হিসেবে গড়ে উঠে সমাজ ও দেশের জন্য অবদান রাখবে।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সমিতির সদস্যসহ শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।