ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাকৃবির ২ হলের শিক্ষার্থীদের মধ্যে মারামারি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৭
বাকৃবির ২ হলের শিক্ষার্থীদের মধ্যে মারামারি

বাকৃবি (ময়মনসিংহ): তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শহীদ শামসুল হক হল ও আশরাফুল হক হলের শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়েছে। 

বুধবার (২৪ মে) দুপুর ২টা থেকে এ মারামারি হয়।  তবে এতে কেউ আহত হননি।

মঙ্গলবার (২৩ মে) বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুল হক হলের আবাসিক শিক্ষার্থী সাকিব ফেরদৌস রাতুল ও আশরাফুল হক হলের আবাসিক নুরে আলম অনিকের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে অনিককে মারধর করেন রাতুল। এরপরে রাতেই বিশ্ববিদ্যালয়ের শেষ মোড়ে রাতুল খেতে গেলে অনিক ও তার বন্ধুরা মিলে তাকে মারধর করেন।

এ ঘটনার জের ধরে বুধবার দুপুর ২টার দিকে ফের দুই হলের শিক্ষার্থীরা লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে শামসুল হক হলের শিক্ষার্থীরা আশরাফুল হক হলের শিক্ষার্থীদের ধাওয়া করেন। এসময় বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী গিয়ে তাদের বুঝিয়ে শান্ত করেন।

রাতুল বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের দ্বিতীয় বর্ষ এবং অনিক কৃষি অনুষদের প্রথম বর্ষের ছাত্র।  

ছাত্রলীগ নেতা মো. সবুজ কাজী বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা মারামারি করেছেন।  

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন বলেন, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ দেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad