ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইয়ুথফেস্ট চ্যাম্পিয়ন হলেন রাবির ২ শিক্ষার্থী

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মে ২৩, ২০১৭
ইয়ুথফেস্ট চ্যাম্পিয়ন হলেন রাবির ২ শিক্ষার্থী ইয়ুথফেস্ট চ্যাম্পিয়ন হয়ে সিঙ্গাপুর যাচ্ছেন রাবির ২ শিক্ষার্থী

রাবি: বাংলাদেশ ইয়ুথফেস্ট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে সিঙ্গাপুর যাচ্ছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী সুকমল দত্ত তন্ময় ও রাহাত রহমান।

সেপ্টেম্বরে সিঙ্গাপুরে ব্যবসা সংক্রান্ত আন্তর্জাতিক সেমিনারে অংশ নেবেন তারা। সেখানে এশিয়ার বিভিন্ন দেশের সেরা শিক্ষার্থীরা অংশ নেবেন।

১৯ মে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ঢাকার ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি) অনুষ্ঠিত এ জাতীয় প্রতিযোগিতায় দেশ সেরা হোন রাবির মার্কেটিং বিভাগের এ দুই মেধাবী তরুণ।

পাঁচ ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দেশের আট বিভাগের ৪০টি দল অংশ নেয়। প্রতিযোগিতায় ফুড ক্যাটাগরিতে সেরা হন তৃতীয় বর্ষের এ দুই শিক্ষার্থী।

রাজশাহীর ঐতিহ্যবাহী খাবার কালই-রুটিকে শুধুমাত্র দেশের নিম্ন আয়ের মানুষের খাবারের তালিকায় সীমাবদ্ধ না রেখে কীভাবে পুষ্টিকর ও সুস্বাদু খাবারের তালিকায় আনা যায় সেই আইডিয়া শেয়ার করে বিজয়ী হন তারা।

শিক্ষার্থীদের সাফল্যের বিষয়ে বিভাগের অধ্যাপক শাহ্ আজম শান্তনু বাংলানিউজকে বলেন, ভবিষ্যতে ব্যবসা জগতকে নেতৃত্ব দেবে এমন সম্ভাবনাময় শিক্ষার্থীদের খুঁজে বের করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এই প্রতিযোগিতায় ফুড ক্যাটাগরিতে আমার বিভাগের দুই মেধাবী শিক্ষার্থী জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে সিঙ্গাপুর যাচ্ছেন। যা আমাদের বিভাগ তথা বিশ্ববিদ্যালয়ের জন্য গৌরবের।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।