ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাজশাহীর ১৪৬৭ কৃতী শিক্ষার্থী পেল মেয়র শিক্ষা পদক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ২০, ২০১৭
রাজশাহীর ১৪৬৭ কৃতী শিক্ষার্থী পেল মেয়র শিক্ষা পদক ১৪৬৭ কৃতী শিক্ষার্থী পেল মেয়র শিক্ষা পদক

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এবারের এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত এক হাজার ৪৬৭ জন শিক্ষার্থীকে মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা দেওয়া হয়েছে। সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল কৃতী শিক্ষার্থীদের পদক ও একটি করে নিম গাছের চারা দিয়ে সংবর্ধিত করেন।

শনিবার (২০ মে) দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এম আমিনুল ইসলাম, নিউ গভ. ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. ফরিদা সুলতানা, বর্তমান অধ্যক্ষ এসএম জার্জিস কাদির এবং রাসিকের প্যানেল মেয়র-৩ ও ৯নং সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর নুরুন্নাহার বেগম ও ৮নং সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ বেগম শিখা।  


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ারুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে মেয়র বলেন, ‘তোমাদের উৎসাহিত করতে এ আয়োজন। তোমরা যেন আগামীতে সাফল্যের এ ধারা অব্যাহত রাখো’।

আগামীতেও জেএসসি, এসএসসি ও এইচএসসি- এ তিনটি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের ‘মেয়র গোল্ড মেডেল’ দেওয়ার ঘোষণা দেন মোসাদ্দেক হোসেন বুলবুল।

সেন্ট লুইস স্কুলের শিক্ষার্থীরা অনুষ্ঠানে শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ উন্নয়ন বিষয়ক নাটক ‘এসো সবাই মিলে গড়ি’ মঞ্চস্থ করে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ২০, ২০১৭
এসএস/এসআরএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad