ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ১৬, ২০১৭
জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন অর্থনীতি বিভাগ-ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ উদ্ভিদ বিজ্ঞান বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অর্থনীতি বিভাগ।

মঙ্গলবার (১৬ মে) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ খেলাটি উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।

টসে জিতে অর্থনীতি বিভাগ ব্যাট করতে নেমে ২০ ওভার খেলে ৫ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রাহ করে।

২০৭  রানের টার্গেটে ব্যাট করতে নেমে উদ্ভিদ বিজ্ঞান বিভাগ ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৫১ রান করে ৫৫ রানে পরাজিত হয়।

অর্থনীতি বিভাগের হয়ে ইমামুল মুসতাকিম রাসেল সর্বোচ্চ ২১ বলে ৫৯ রান করে এবং ২৩ রানে ২ উইকেট সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ হয়।

এছাড়া সর্বোচ্চ রান করে ম্যান অব দ্যা টুর্নামেন্টও হয়েছে অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইমামুল মুসতাকিম রাসেল।

খেলা শেষে বিকেলে কেন্দ্রীয় খেলার মাঠে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. আবুল হোসেন, প্রতিযোগিতার পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক এটিএম আতিকুর রহমান, অনুষদের ডিন, শিক্ষক ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মে ১৬, ২০১৭
এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।