ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির কবি জসীমউদ্দীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
ঢাবির কবি জসীমউদ্দীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত ঢাবির কবি জসীমউদ্দীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত

ঢাকা: অধ্যাপক ড. রহমত উল্লাহকে আহ্বায়ক ও শেখ সোহেল রানা টিপুকে সদস্য সচিব করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনে করা হয়েছে।

শনিবার (২২ এপ্রিল) হলের মিলনায়তনে সাবেক শিক্ষার্থীদের এক আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে জসীমউদ্দীন হলের প্রাধ্যক্ষ ও ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রহমত উল্লাহকে আহ্বায়ক এবং স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপুকে সদস্য সচিব করে ২৮ সদস্যের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে রয়েছেন, অধ্যাপক ড. আব্দুল বাছির, সাজ্জাদ হোসেন, শাহ মোস্তফা আলমগীর।

এছাড়া সদস্য হিসাবে রয়েছেন, মো. জাকারিয়া, আশরাফুল আলম খোকন, মামুন আল মোস্তফা, আব্দুর রহমান জীবন, আতিকুর রহমান শাহজাহান, সোহেল মামুন, মামুনুর রশীদ,  অধ্যাপক শওকত আলী, শামসুজ্জামান বাবু, আবু মুসা, অধ্যাপক রেজাউল করিম, আল আমিন চৌধুরী সুমন, শফিকুল ইসলাম মিল্টন, মো. আসাদুজ্জামান, আসাদুজ্জামান আসাদ, সুলাইমান নিলয়, জয়নাল আবেদীন জয়, আলী আহমেদ রেমন, কাজী এনায়েত, মেহেদি হাসান রনি, আলমগীর কবির দোলন, নূরুন্নবী সিদ্দিক সুইন (কোষাধ্যক্ষের দায়িত্বে), আনিছ উদ্দিন বাহাদুর মিঠু।

নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রহমত উল্লাহ সাংবাদিকদের জানান, এই কমিটি গঠনতন্ত্র প্রস্তুত, আজীবন সদস্য ফরম চূড়ান্তকরণ, সদস্য সংগ্রহ, সম্প্রচার ও  সদস্যদের তথ্য নিয়ে ডাটাবেইজ তৈরির কাজ করবে।

তিনি জানান, চার মাসের মধ্যে এই কমিটি অন্যান্য কাজের পাশাপাশি একটি মিলন মেলারও আয়োজন করবে, যেখানে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
ইএস/এমসি/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।