ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে বিতর্ক মঞ্চের নতুন কমিটি গঠন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
জাবিতে বিতর্ক মঞ্চের নতুন কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের ২০১৭-১৮ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে মেহবুব হাসান শাওনকে সভাপতি ও রুকাইয়া আলম মৌমিতাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ১৩৪নং কক্ষে নতুন এ কমিটির ঘোষণা দেন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক সামসুন্নাহর খানম।

কমিটিতে অন্যদের মধ্যে দায়িত্বে রয়েছেন সহ-সভাপতি (বিতর্ক) নাইমুল হাসান কৌশিক, সোহানুর রহমান সোহান (প্রশাসন), যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) জান্নাত আফনান নুহাশ, তানজিলা আজাদ মৌ (প্রশাসন), সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মো. আরাফাত, সহ-সাংগঠনিক সম্পাদক রাসকিহ দুরদানা ঝিলিক, অনুষ্ঠান সম্পাদক মো. আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ নাজমুন নাহার, দফতর সম্পাদক মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, শিক্ষা ও গবেষণা সম্পাদক শেখ জাহিদ হাসান।

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন আক্তারুজ্জামান প্রান্ত, মো. নোমান আব্দুল্লাহ ও নুসরাত শারমিন রেশমা এবং সাবেক সভাপতি ইজাজ রহমান সৌমিক (৩৬ ব্যাচ) ও আব্দুল কাদের মার্জুককে (৪০ ব্যাচ) কার্যকরী সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
‌এসআরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।