[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

জবি ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটেকে পুলিশে সোপর্দ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-০৬ ৮:৪৪:৩২ পিএম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে উত্যক্ত করায় মোমিনুর রহমান (৪০) নামে এক বহিরাগতকে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেল ৫টায়  বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. নুর মোহাম্মদ বাংলানিউজকে এ তথ্য জানান।

বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে ‍আসছিলেন মোমিনুর। বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর নিজ বিভাগের সেমিনার পর্যন্ত চলে আসেন তিনি। তখন তাকে ওই শিক্ষার্থীর সহপাঠীরা ধরে নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়। পরে প্রশাসন তাকে পুলিশে তুলে দেয়।

ওই শিক্ষার্থী এ বিষয়ে প্রক্টরের কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানা গেছে। অভিযুক্ত ব্যক্তি ওই শিক্ষার্থীর মেহেরপুরের গ্রামের বাড়ির পড়শী।

ওই শিক্ষার্থীর সহপাঠীরা জানান, মোমিনুর মেহেরপুর থেকে ঢাকায় এসে একটি হোটেলে উঠেছেন। সেখান থেকে তিনি নিয়মিত বিরক্ত করতেন ওই শিক্ষার্থীকে। আজ বিভাগে চলে আসায় তাকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

মোমিনুর বিবাহিত ছিলেন। তিনি তার স্ত্রীকে হত্যার দায়ে আড়াই বছরের বেশি সময় জেলে থেকেছেন।

বিকেল পাঁচটার দিকে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে বলেন, মোমিনুর নামে এক ব্যক্তিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের কাছে সোপর্দ করেছেন। তার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৭
ডিআর/এএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa