ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির ১০ ছাত্রী পেলেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
জাবির ১০ ছাত্রী পেলেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক জাবির ৪ ছাত্রী পেলেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি)  সম্মান শ্রেণির পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ পাওয়ায় ১০ ছাত্রী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেয়েছেন।

সোমবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদকপ্রাপ্তরা হলেন, প্রত্নতত্ত্ব বিভাগের জেসমিন নাহার ঝুমুর, এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের শারমিন ইউসুফ রিক্তা, অর্থনীতি বিভাগের সৈয়দা সুমাইয়া ‍হাবিব, মাইক্রোবায়োলজি বিভাগের তানজিনা আক্তার ও রোকেয়া আক্তার সুরভি, মার্কেটিং বিভাগের সাদিফা সুলতান,  ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের আসমা আহমেদ, আন্তর্জাতিক সম্পর্কের ফাতেমা তুজ জোহরা,  লোক প্রশাসনের জাকিয়া হোসেন দ্যুতি এবং রসায়ন বিভাগের সুমাইয়া খান।


 
সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন পদকপ্রাপ্তরা। এ সময় বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে উপাচার্য তাদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা এই বিশ্ববিদ্যালয়ের গর্ব। দেশ ও জাতি তোমাদের দিকে চেয়ে আছে। তোমরা জাতির আশা-আকাঙ্ক্ষা পূরণ করবে।  

বুধবার (২২ মার্চ) বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের উদ্যোগে প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে তাদের এ স্বর্ণপদক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
আরআর/এমজেএফ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।